bangla news

কিশোরগঞ্জে ২ উপজেলা চেয়ারম্যানের শপথ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৩:৫০:১৭ পিএম
শপথপাঠ করছেন জনপ্রতিনিধিরা। ছবি: বাংলানিউজ

শপথপাঠ করছেন জনপ্রতিনিধিরা। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর ও ভৈরব উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মে) সকাল ১১টার দিকে ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে তাদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার কে এম আলী আজম। 

উপজেলা চেয়ারম্যান পদে শপথ নেন- বাজিতপুর উপজেলার ছারওয়ার আলম ও ভৈরব উপজেলার সায়দুল্লাহ মিয়া।

একই সঙ্গে বাজিতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদ মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান গোলনাহার এবং ভৈরব উপজেলার ভাইস চেয়ারম্যান আল মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম শপথ নেন। 

এর আগে, শনিবার (২৭ এপ্রিল) জেলার ১০ উপজেলা চেয়ারম্যানরা শপথ নেন। 

তারা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার মামুন আল মাসুদ খান; হোসেনপুর উপজেলার মোহাম্মদ সোহেল; পাকুন্দিয়া উপজেলার রফিকুল ইসলাম রেনু; করিমগঞ্জ উপজেলার নাসিরুল ইসলাম খান আওলাদ; তাড়াইল উপজেলার জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন ও ইটনা উপজেলার চৌধুরী কামরুল হাসান। 

মিঠামইন উপজেলার (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট বোন আছিয়া আলম; অষ্টগ্রাম উপজেলার শহীদুল ইসলাম জেমস; নিকলী উপজেলার আহসান রুহুল কুদ্দুস ভূঁঞা জনি ও কুলিয়ারচর উপজেলার ইয়াছির মিয়া। একই সঙ্গে ওই ১০ উপজেলার ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাও শপথ নেন।

গত ২৪ মার্চ তৃতীয়ধাপে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। জেলার ১৩টি উপজেলা হচ্ছে- কিশোরগঞ্জ সদর, ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম, নিকলী, কুলিয়ারচর, হোসেনপুর, পাকুন্দিয়া, তাড়াইল, করিমগঞ্জ, ভৈরব, বাজিতপুর ও কটিয়াদী।

তবে ২৪ মার্চ উপজেলা নির্বাচনে কটিয়াদী, ভৈরব ও বাজিতপুরের নির্বাচন স্থগিত ঘোষণা করেন নির্বাচন কমিশন (ইসি)। পরে ১৭ এপ্রিল বাজিতপুর ও ভৈরবে পুনঃনির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 15:50:17