ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৩:১১:২৫ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বরিশাল: বরিশালে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি রাকিব সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ মে) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার এসআই তাজেল ইসলাম খান।

এর আগে, শনিবার (১৮ মে) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাকিবকে উপজেলার বেজহার এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

মামলা ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল সকালে পূর্ব বেজহার গ্রামের শাহিন সরদারের ছেলে রাকিব সরদার প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেন। এসময় রাকিবের সহযোগীরা মোবাইল ফোনে ধর্ষণের ছবি তুলে রাখেন। ধর্ষণের ঘটনা কাউকে জানালে ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন রাকিব। 

এরপর, ওই ছবির ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে আবারও ধর্ষণের চেষ্টা চালান তিনি। বিষয়টি রাকিবের বাবা-মাকে জানালেও তারা কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো নির্যাতিতাকেই শাসিয়ে দেন। ধর্ষণের ঘটনা অভিভাবকদের জানানোয় ক্ষিপ্ত হয়ে রাকিব গত ১৪ মে আপত্তিকর ছবিগুলো নির্যাতিতার প্রবাসী স্বামীর ইমো নম্বরে পাঠিয়ে দেন। 

এ ঘটনায় নির্যাতিতা প্রবাসীর স্ত্রী গত ১৬ মে ধর্ষক রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এমএস/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 15:11:25