bangla news

পরিবহন শ্রমিককে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ১:৩২:০৮ পিএম
শ্রমিক নেতা-কর্মীদের মানববন্ধন। ছবি: বাংলানিউজমা

শ্রমিক নেতা-কর্মীদের মানববন্ধন। ছবি: বাংলানিউজমা

মাদারীপুর: মাদারীপুরে তারাবির নামাজ আদায়রত অবস্থায় পরিবহন শ্রমিক মজিবর বেপারীকে (৫০) কুপিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (১৯ মে) সকালে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ।

পরে ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীদের পাশাপাশি নিহতের স্বজনরা অংশ নেয়। 

এ সময় ব্যানার-ফেস্টুন হাতে তারা দ্রুত এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। তা না হলে আগামীতে সড়ক অবরোধসহ বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেয়া হবে বলে হঁশিয়ার করেন।

গত ৮ মে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফুফাতো ভাই আলী আশরাফ ও লিংকন সন্ত্রাসীদের সহযোগিতায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মসজিদের ভেতরে ঢুকে নামাজরত অবস্থায় মজিবরকে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় মজিবরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

পরদিন নিহতের পরিবারের পক্ষ থেকে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে কাদের (২৮) নামে একজনকে আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মে ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর মানববন্ধন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 13:32:08