ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

আবারও এলো পাঠাওয়ের ‘উঠাও’ ক্যাম্পেইন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ১২:৪৮:৫৯ এএম
আবারও এলো পাঠাওয়ের ‘উঠাও’ ক্যাম্পেইন

আবারও এলো পাঠাওয়ের ‘উঠাও’ ক্যাম্পেইন

ঢাকা: দেশের রাইড শেয়ারিং, ই-কমার্স ও ফুড ডেলিভারি ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড আবারও নিয়ে এসেছে বহুল আলোচিত ‘উঠাও’ ক্যাম্পেইন। ক্যাম্পেইনটির আওতায় গতবছর ঈদে তিনজন ভাগ্যবান বিজয়ী হেলিকপ্টারে করে বাড়িতে যাওয়ার সুযোগ পেয়েছিলেন।

এ বছর ঈদের আনন্দের মাত্রাকে বহুগুণে বাড়িয়ে দিতে পাঠাও চারটি হেলিকপ্টার রাইড, নভোএয়ারের আটটি এয়ার টিকিট এবং ছয়টি স্যামসাং গ্যালাক্সি এ-৫০ স্মার্টফোন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ক্যাম্পেইনটিতে পাঠাওয়ের সব ইউজার, রাইডার এবং ক্যাপ্টেনরা অংশগ্রহণ করতে পারবেন। ক্যাম্পেইনটি চলবে আগামী ২৮ মে পর্যন্ত। ক্যাম্পেইনটিতে পাঠাওয়ের সহযোগী পার্টনার হিসেবে রয়েছে স্যামসাং এবং নভোএয়ার।

বিজ্ঞপ্তিতে পাঠাও জানিয়েছে, ক্যাম্পেইনটিতে অংশগ্রহণের জন্য পাঠাওয়ের ইউজার, রাইডার এবং ক্যাপ্টেন সবাইকে নির্দিষ্ট কিছু টার্গেট পূরণ করতে হবে। টার্গেট পূরণ করতে আগামী ২৮ মে’র মধ্যে ইউজারদের কমপক্ষে ২০টি রাইড, রাইডারদের কমপক্ষে ৬০টি ট্রিপ, ক্যাপ্টেনদের কমপক্ষে ৪০টি ট্রিপ দিতে হবে।

সেখানের সেরা চারজন বিজয়ী পাবেন ঈদে বাড়ি যাওয়ার জন্য ফ্রি হেলিকপ্টার রাইড। আরও চারজন পাবেন দু’টি করে নভোএয়ারের এয়ার টিকিট এবং পরবর্তী ছয় বিজয়ী পাবেন স্যামসাং গ্যালাক্সি এ-৫০ স্মার্টফোন।

এ প্রসঙ্গে পাঠাও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসেন এম ইলিয়াস বলেন, পাঠাও সব সময় সহজ, দ্রুত এবং সুবিধাজনক রাইড শেয়ারিং সার্ভিস দেওয়ার কথা চিন্তা করে। উঠাওয়ের চিন্তা গতবছর আমাদের মাথায় আসে এবং ক্যাম্পেইনটি সবার মাঝে ব্যাপক সাড়া ফেলে। তাই এ বছরও আমরা পুনরায় উঠাও ক্যাম্পেইনটি নিয়ে এসেছি এবং আমাদের সব ব্যবহারকারীকে ধন্যবাদ জানাতে আগের চেয়ে অনেক বেশি উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
 
বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এমআইএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পাঠাও
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 00:48:59