ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচনে দায়িত্ব পালনকালে হতাহতদের অনুদান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মে ১৮, ২০১৯
নির্বাচনে দায়িত্ব পালনকালে হতাহতদের অনুদান  অনুদান প্রদান অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে একাদশ জাতীয় সংসদ ও ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনকালে নিহতদের পরিবার ও আহতদের আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

শনিবার (১৮ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কার্যালয়ের যৌথ উদ্যোগে নিহতদের পরিবারের সদস্য ও আহতদের হাতে অনুদান তুলে দেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।

নির্বাচনী দায়িত্ব পালনের সময় নিহত চারজনের পরিবারকে ১০ লাখ করে, গুরুতর আহত চারজনকে ১ লাখ করে ও আহত দু’জনকে ৩০ হাজার টাকার চেক দেওয়া হয়।

এছাড়া, নিহতদের পরিবারের যেকোনো সমস্যায় সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

চেক বিতরণ শেষে হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের বলেন, জাতীয় ও উপজেলা পর্যায়ে নির্বাচনে নারায়ণগঞ্জে যে ঘটনা ঘটেছে, সেটা অনাকাঙ্ক্ষিত। গাফিলতির কারণে জেলা নির্বাচন অফিসারকে প্রত্যাহার করা হয়েছে।

সদর উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ে তিনি বলেন, উচ্চ আদালতের স্থাগিতাদেশ থাকায় নির্বাচন করা সম্ভব হচ্ছে না। তবে আমরা চেষ্টা করছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক রাব্বী মিয়া। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৬২) নারায়ণগঞ্জের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল আমিন, র‌্যাব ১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী শামশের উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ১৮, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।