ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পরকীয়ার প্রতিবাদ করায় অন্তঃসত্ত্বা খুন, আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মে ১৮, ২০১৯
পরকীয়ার প্রতিবাদ করায় অন্তঃসত্ত্বা খুন, আটক ৮

নেত্রকোণা: পরকীয়ার প্রতিবাদ করায় শাহিনূর আক্তার নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই নারীসহ আটজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) ভোরে নেত্রকোণা শহরের সাতপাই রেল কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। শাহিনূর একই এলাকার আব্দুস সালামের স্ত্রী।

এলাকাবাসী জানায়, ওই এলাকার ইদ্রিস মিয়ার ছেলে সোহেল মিয়ার সঙ্গে একই এলাকার বিবাহিত এক নারীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় প্রত্যক্ষদর্শী শাহিনুর ও প্রতিবেশী কয়েকজন এর প্রতিবাদ করে। এতে সোহেল মিয়া ও তার লোকজনের সঙ্গে তাদের বাক-বিতণ্ডা হয়। স্থানীয় লোকাজন তা থামিয়ে দেন।  

শাহিনুরের পরিবারের লোকজনের অভিযোগ, এ ঘটনার জের ধরে ভোরে সোহেল ও তার লোকজন এসে শাহিনুরকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে  দায়িত্ব চিকিৎসক শাহিনুরকে মৃত ঘোষণা করেন।  

তার পরিবারের লোকেরা জানান, শাহিনুর তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।  

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নারীসহ আটজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, মে ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।