ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

রাজধানীতে ২ প্রাইভেটকারের সংঘর্ষে নারী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ৯:২৮:০৭ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর এলিফ্যান্টরোড বাটার সিগন্যাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের ছয়জন আহত হয়েছেন।

শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ফুলবিবিকে সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাকিব শাকিল বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, এলিফ্যান্টরোড বাটার সিগন্যাল মোড়ে ভাড়ায় চালিত যাত্রীবাহী উবার প্রাইভেটকারে অন্য একটি প্রাইভেটকার মাঝামাঝি বরাবর ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। যে প্রাইভেটকারটি ধাক্কা দিয়েছিল তার চালককে আটক করা হয়েছে। দু’টি প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

নিহতের স্বজন কামাল হোসেন বাংলানিউজকে জানান, তাদের বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়। ফুলবিবির স্বামী আবুল কালামের চিকিৎসার জন্য তারা সপরিবারে সাতজন ঢাকায় আসে। ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের নেমে সেখান থেকে ভাড়ায় চালিত উবার প্রাইভেটকারে করে ধানমন্ডি একটি হাসপাতালে যাচ্ছিল। যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হয়।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, মে ১৮, ২০১৯
এজেডএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 09:28:07