ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

শিশু ধর্ষণ চেষ্টায় অটোরিকশা চালককে পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ৭:২৬:৪২ এএম
অভিযুক্ত কামাল মিয়া

অভিযুক্ত কামাল মিয়া

নেত্রকোণা: তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টায় নেত্রকোণায় কামাল মিয়া নামে এক অটোরিকশা চালককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে ক্ষিপ্ত এলাকাবাসী।

শুক্রবার (১৭ মে) দিনগত রাত ১২টার দিকে পূর্ব কাটলি এলাকা থেকে কামালকে ধরে নেত্রকোণা মডেল থানায় সোপর্দ করা হয়। অভিযুক্ত কামাল একই এলাকার মৃত মাজু মিয়ার ছেলে।

নেত্রকোণা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান বাংলানিউজকে জানান, পৌর এলাকায় ভুক্তভোগী ওই শিশুর বাড়ি। শিশুটির পরিবারের সাথে পরিচয়ের সুবাদে তাদের বাড়িতে কামালের আসা-যাওয়া ছিল।

‘শুক্রবার দুপুরের দিকে শিশুর বাড়িতে গিয়ে তাকে একা পেয়ে ধর্ষণ চেষ্টা চালায় কামাল। এসময় ধস্তাধস্তি ও কামড়ের আঘাতে শিশুর শরীরের বিভিন্নস্থানে জখম হয়। পরিবারের সদস্যদের উপস্থিতি টের পেয়ে ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায় কামাল।’ 

তিনি আরও জানান, এই ঘটনায় ক্ষিপ্ত এলাকাবাসী সারাদিন কামালকে খোঁজাখুঁজি করে রাতে পেয়ে গেলে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। 

জানা যায়, কামাল মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার পক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৭২৬, মে ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 07:26:42