ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

বায়তুল মোকাররমে ঝড়ে নিহত মুসল্লি লালমনিরহাটের শফিকুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ৪:২৩:৫৪ এএম
বায়তুল মোকাররমে ভেঙে পড়া প্যান্ডেল/ছবি: শাকিল

বায়তুল মোকাররমে ভেঙে পড়া প্যান্ডেল/ছবি: শাকিল

লালমনিরহাট: কালবৈশাখীর ঝড়ে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের প্যান্ডেল ভেঙে নিহত মুসল্লির পরিচয় পাওয়া গেছে। তিনি লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বোর্ডঘোড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে শফিকুল ইসলাম (৩৫)।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় ইফতারি শেষে মাগরিবের নামাজ পড়তে গিয়ে দমকা বাতাস ও ঝড়ো বৃষ্টির কবলে পড়ে বায়তুল মোকাররম মসজিদের পশ্চিমপাশে মুসল্লিদের নামাজের অস্থায়ী প্যান্ডেল ভেঙে পড়ে মারা যান তিনি। শফিকুল ইসলাম ঢাকার আলম টায়ার কোম্পানির একজন কর্মচারী।

নিহতের ভগ্নিপতি রাশেদুল ইসলাম বাংলানিউজকে জানান, শফিকুল ইসলাম তার দুই ভাইয়ের সঙ্গে ঢাকার আলম টায়ার কোম্পানিতে চাকরি করেন। চাকরির সুবাদে তারা দীর্ঘ দিন ধরে ঢাকায় বসবাস করছেন। ইফতারি শেষ করে মাগরিবের নামাজের জন্য বায়তুল মোকাররমে যান শফিকুল ইসলাম। এ সময় প্রচণ্ড গতিতে ঝড় এলে মসজিদের প্যান্ডেল ভেঙে পড়ে ঘটনাস্থলে শফিকুল ইসলামের মৃত্যু হয়।

শফিকুলের মৃত্যুর খবর জানার পর পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। শফিকুলের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। নিহত শফিকুলের মরদেহ পুলিশ হস্তান্তরকরলে গ্রামের বাড়িতে নেয়া হবে বলেও জানান নিহতের ভগ্নিপতি রাশেদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০৪২৩ ঘণ্টা, মে ১৮, ২০১৯
জেআইএম

**ঢাকায় ৯৩ কিমি বেগে 'কালবৈশাখী', নিহত ৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 04:23:54