ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের গুলিবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, মে ১৮, ২০১৯
বাঘাইছড়িতে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের গুলিবিনিময় বাঘাইছড়ির ম্যাপ

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্তু গ্রুপের পিসিজেএসএস এবং জেএসএস সংস্কারের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৭ মে) রাত ৮টার দিকে বাঘাইছড়ি পৌর এলাকার বাবু পাড়া এবং তালুকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্তু গ্রুপের পিসিজেএসএস’র সশস্ত্র গ্রুপের সদস্যরা এলাকা নিয়ন্ত্রণ নিতে বাবু পাড়া এবং তালুকদার পাড়ায় এসে ফাঁকাগুলি করতে থাকে। এর জবাবে  জেএসএস সংস্কার’র সশস্ত্র সদস্যরা গুলি ছুঁড়ে পাল্টা জবাব দিতে থাকে।

গুলিবিনিময়ের ঘটনা শুনে মারিশ্যা ২৭ বিজিবি’র সদস্যরা ঐ এলাকা ঘিরে ফেললে দু’পক্ষ পালিয়ে যায়। তবে কোনও হতাহাতের ঘটনা ঘটেনি।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মনজুরুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোলাগুলির ঘটনার সাথে সাথে বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। তবে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। ওই এলাকায় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে নিরাপত্তা বাহিনী জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০৪ ঘণ্টা, মে ১৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad