ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুলিয়ারচরে বিস্ফোরণে আহত ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, মে ১৭, ২০১৯
কুলিয়ারচরে বিস্ফোরণে আহত ২ জনের মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় ওয়ার্কশপে গাড়ি বিস্ফোরণে আহত চারজনের মধ্যে দুই জন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

নিহতরা হলেন- কুলিয়ারচর উপজেলার আগরপুর গ্রামের শিশু সালমান (১৩) ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের শফিক (২৬)।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই তালুকদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে শফিক মারা যান।

এর আগে সোমবার (১৩ মে) রাতে মারা যান সালমান।

দুর্ঘটনায় আহত হাকিম (২৭) ও নাইম (১৮) নামে আরও দুই জনকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।  

গত ১১ মে কুলিয়ারচর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি ওয়ার্কশপে গাড়িতে ঝালাইয়ের কাজ করার সময় বিস্ফোরণে পাঁচ জন আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চারজনকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, মে ১৭, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।