ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে গরু-অস্ত্রসহ ১০ নৌ-ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, মে ১৭, ২০১৯
ভৈরবে গরু-অস্ত্রসহ ১০ নৌ-ডাকাত আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মেঘনা নদী থেকে আন্তঃজেলার ১০ নৌ-ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় একটি ট্রলার থেকে ১০টি গরু ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। 

শুক্রবার (১৭ মে) ভোরে উপজেলার আগানগর ইউনিয়নের ডিকচর এলাকার মেঘনা নদী থেকে ট্রলারসহ ডাকাতদলকে আটক করা হয়।

আটক ডাকাতদলের সদস্যরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার বিল্লাল মিয়া, শান্ত আহমেদ ও বিপুল মিয়া; হাওরের মিঠামইন উপজেলার হৃদয় হোসেন ও ইলিয়াস মিয়া; অষ্টগ্রাম উপজেলার খোকন মিয়া; ইটনা উপজেলার আনোয়ার হোসেন; ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বরকতউল্লাহ; নাসিরনগর উপজেলার সাত্তার মিয়া এবং হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার জামাল উদ্দিন।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অষ্টগ্রাম উপজেলার হাওরে হামলা চালিয়ে ১০টি গরু ট্রলারে করে নিয়ে আসে ডাকাত দলটি। এসময় বাঁধা দিলে দুই কৃষককে মারধর করে গুরুতর আহত করে তারা।

ভৈরব নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নৌ-ডাকাত দলটি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় গরু চুরিসহ নৌপথে ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে আগানগর ইউনিয়নের ডিকচর এলাকার মেঘনা নদী থেকে ট্রলারসহ তাদের আটক করা হয়। এসময় একটি ট্রলার থেকে ১০টি গরু ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

এ ব্যাপারে ভৈরব নৌ-থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, মে ১৭, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।