ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তায় ফেলে ডিম নষ্ট করায় ৬ পুলিশ সদস্য প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মে ১৭, ২০১৯
রাস্তায় ফেলে ডিম নষ্ট করায় ৬ পুলিশ সদস্য প্রত্যাহার রাস্তায় পড়ে আছে নষ্ট ডিম/ছবি: সংগৃহীত

ঢাকা: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া হাইওয়ে থানা পুলিশের বিরুদ্ধে পৌনে তিন লাখ টাকার ডিম রাস্তায় ফেলে নষ্ট করার ঘটনায় অভিযুক্ত ছয় পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। একইসঙ্গে তিন কার্যদিবসের মধ্যে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন জমা দিতে দায়িত্ব দেওয়া হয়েছে একজন পুলিশ সুপারকে (এসপি)।

শুক্রবার (১৭ মে) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘বকশিস না পেয়ে ডিম ফেলে নষ্ট' করার ঘটনা অবগত হওয়ার পর ডিমের মালিকের সঙ্গে যোগাযোগ করে একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে।

অভিযোগের বিষয়টি তদন্ত করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে হাইওয়ে পুলিশের এসপি পদমর্যাদার একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সুষ্ঠু ও প্রভাবমুক্ত তদন্তের স্বার্থে ঘটনায় সম্পৃক্ত ছয় পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে ক্লোজ করে হাইওয়ে বগুড়া রিজিয়ন সদর দফতরে সংযুক্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (১৬ মে) ভোরে একটি পিকআপ গাড়িতে করে ৩৫ হাজার ১শ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে নাটোরে যাচ্ছিলো। পথে নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগ্রান সুতিরপাড় এলাকায় পিকআপটির চাকা পাংচার হয়ে গেলে পাশের ফিডার পড়ে যায়।

খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রেকার ভাড়াসহ ২০ হাজার টাকা দাবি করে। কিন্তু পিকআপের চালক সেই টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাঁধার রশি চাকু দিয়ে কেটে দেয়। এতে ডিমের খাঁচি রাস্তায় পড়ে গাড়ির অধিকাংশ ডিম ভেঙে নষ্ট হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মে ১৭, ২০১৯
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad