ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, মে ১৭, ২০১৯
সিরাজগঞ্জে অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শহরে মুজিব সড়ক এলাকার একটি মার্কেটে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন। 

শুক্রবার (১৭ মে) সকালে মুজিব সড়কের মাড়োয়ারী পট্টি এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।

 

ক্ষতিগ্রস্ত ওষুধের দোকান মালিক রাশেদুল হক, প্যাথলজি কেমিক্যাল দোকান মালিক শফিকুল ইসলাম ও ডেন্টাল ক্লিনিকের মালিক আলম তালুকদার জানান, শুক্রবার সকালে প্যাথলজি কেমিক্যাল দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই তা পাশের দু’টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করে। তবে ততক্ষণে দোকানগুলোর মালামাল সম্পূর্ণ পুড়ে যায়। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে।  

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে তিনটি দোকান পুড়ে গেলেও সময় মতো ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করায় আশপাশের বাকি দোকান ও বাড়িগুলো রক্ষা পায়।  

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, মে ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।