bangla news

সিদ্ধিরগঞ্জে ভেজাল ওষুধ-কেমিক্যাল জব্দ, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৭ ৪:০১:৩০ এএম
ভেজাল ওষুধ তৈরির কারখানা থেকে আটক চারজন

ভেজাল ওষুধ তৈরির কারখানা থেকে আটক চারজন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযানে চালিয়ে ভেজাল ওষুধ কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল সিরাপ ও কেমিক্যাল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় কারখানার মালিকসহ চারজনকে আটক করেছে র‌্যাব।

আটকরা হলেন- কারখানার মালিক রাসেল মোল্লা (৩০),  এর সঙ্গে জড়িত কারখানার কর্মরত কামাল উদ্দিন (৬৫), মিলন হাওলাদার (২৩) ও মোবারক হোসেন সবুজ (২৯)। মালিক রাসেল কুমিল্লার মুরাদনগর থানার পান্ডুগর এলাকার বাসিন্দা।  

বৃহস্পতিবার (১৬ মে) রাতে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব-১১ সিপিএসসি’র উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব।

র‌্যাব জানায়, গোপন সংবাদে বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক মিজমিজি এলাকায় বিসমিল্লাহ ল্যাবরেটরিজ (ইউনানি) নামে একটি ওষুধ তৈরির কারখানায় অভিযান চালানো হয়। অভিযানে অননুমোদিত ও ভেজাল ওষুধ জিনসিন তৈরির অপরাধে ওই চার জনকে আটক করা হয়। এসময় কারখানা থেকে জব্দ করা হয় প্রায় তিন হাজার বোতল ভেজাল জিনসিন সিরাপ ও অননুমোদিত কেমিক্যাল।

বাংলাদেশ সময়: ০৩৫৮ ঘণ্টা, মে ১৭, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-17 04:01:30