bangla news

আইসিসিবিতে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ৯:৫৫:৩৬ পিএম
মুসলিম উম্মাহের শান্তি কামনায় মোনাজাত করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানসহ উপস্থিত অতিথিরা, ছবি: ডিএইচ বাদল

মুসলিম উম্মাহের শান্তি কামনায় মোনাজাত করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানসহ উপস্থিত অতিথিরা, ছবি: ডিএইচ বাদল

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় আইসিসিবি’র হল-৪ নবরাত্রীতে এ ইফতার মাহফিলের আয়োজন হয়।

এতে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী ও  বসুন্ধরা সিমেন্ট এবং কিং ব্র্যান্ড সিমেন্টের ঢাকা ও প্বার্শবর্তী অঞ্চলের ডিলাররা অংশ নেন। একইসঙ্গে বিভিন্ন পর্যায়ের প্রায় দেড় সহস্রাধিক অতিথি ও স্টেকহোল্ডার এখানে ইফতার করেন।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, সিনিয়র উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. বেলায়েত হোসেন, ডিএমডি একেএম মাহাবুজ্জামান, উপদেষ্ঠা মেজর জেনারেল (অব.) মাহাবুব হায়দার, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ট্রেজারার ময়নাল হোসেন চৌধুরী, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার তোফায়েল হোসেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক ডেইলি সান সম্পাদক এনামুল হক, চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসেনসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।ইফতার মাহফিলে বিভিন্ন পর্যায়ের অতিথিরা, ছবি: ডিএইচ বাদলইফতারের আগে মুসলিম উম্মাহের শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এসএইচএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-16 21:55:36