ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

মাদক পাচারকালে র‌্যাবের হাতে ধরা পড়ল জামাই-শাশুড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৭ ০১:৫৫:৩৫ এএম
মাদক পাচারকালে র‌্যাবের হাতে ধরা পড়ল জামাই-শাশুড়ি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ জামাই-শাশুড়িকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- মেয়ের জামাই রফিক মিয়া (২৭) ও তার শাশুড়ি রফিয়া খাতুন (৪০)। তাদের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কালিকাপুর গ্রামে।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে বিজয়নগর উপজেলার নিদারাবাদ গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, রফিক বিভিন্ন সময় তার শাশুড়িকে দিয়ে কৌশলে সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিজয়নগরসহ ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে পাচার করতো। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪ এর ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল বিকেলে ওই এলাকায় অভিযান চালায়।

অভিযানে কালিকাপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে রফিক ও ওহিদ মিয়ার স্ত্রী রফিয়া খাতুনকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৮১ বোতল ফেনসিডিল, ১৬ পিস ইয়াবা ও মাদক বিক্রির এক লাখ ২৫ হাজার ৩০০ টাকা পাওয়া যায়।

জব্দ হওয়া মাদকদ্রব্য ও টাকা বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান র‍্যাব।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ১৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa