ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসায় ঢুকে তিন ছাত্রী নির্যাতন: ৪ বখাটে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মে ১৬, ২০১৯
বাসায় ঢুকে তিন ছাত্রী নির্যাতন: ৪ বখাটে গ্রেফতার

মৌলভীবাজার: মৌলভীবাজারে তিন কলেজছাত্রীর বাসায় ঢুকে শারীরিকভাবে নির্যাতন ও শ্লীলতাহানির অভিযোগে দায়ের করা মামলায় চার বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ মে) মধ্যরাতে অভিযান চালিয়ে সদর উপজেলার পৃথক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মামলার প্রধান আসামি সদর উপজেলার বড়বাড়ি সোনাপুর এলাকার আজিজুর রহমানের ছেলে সাদনান রহমান নাভেদ (২১), একই এলাকার আব্দুল মতিনের ছেলে ফাহাদ আহমদ মুন্না (২৪), আফতাব উদ্দনের ছেলে সায়েম আহমদ (২৩) ও রৌশন মিয়ার ছেলে লোকমান আহমদ (২৩)।

বৃহস্পতিবার (১৬ মে) মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তিন ছাত্রীকে নির্যাতনের ঘটনায় তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। সেই মামলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভিকটিম ওই তিন কলেজছাত্রীর জবানবন্দি নেওয়া হয়েছে। মামলা তদন্ত অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (১৩ মে) রাতে শহরতলীর সোনাপুর এলাকায় দীর্ঘদিন থেকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় তিন কলেজছাত্রীকে বাসা ঢুকে নাভেদ ও তার সহযোগীরা শারীরিকভাবে নির্যাতন করেন। এ ঘটনায় এক ছাত্রীর ভাই বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মে ১৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad