ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীর নির্জন খাড়িতে কিশোরের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ১৬, ২০১৯
গোদাগাড়ীর নির্জন খাড়িতে কিশোরের ঝুলন্ত মরদেহ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সরমংলা খাড়ির (জলাশয়) পাশের একটি গাছে থেকে এক কিশোরের (১৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে স্থানীয়রা গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি ঝুলতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, তাৎক্ষণিকভাবে ওই কিশোরের কোনো পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।  

তিনি আরও বলেন, সরমংলার ওই জায়গাটি নির্জন। আশপাশে কোনো বাড়ি নেই। খাড়ির পাড়ের একটি গাছে ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি দেখতে পেয়েছে স্থানীয়রা। তবে তারা কেউ ওই কিশোরকে চিনতে পারেননি। তার পরনে প্যান্ট ও একটি লাল পাঞ্জাবি রয়েছে।  

বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে, আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।  

তবে শেষ পর্যন্ত পরিচয় না পাওয়া গেলে মরদেহটি আঞ্জুমানে মফিদুলে ইসলামের মাধ্যমে দাফন করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad