ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ১৬, ২০১৯
ধামরাইয়ে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে সুয়াপুর এলাকায় পণ্যবাহী ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে ধামরাইয়ের শ্রীরামপুর-সুয়াপুর শাখা সড়কের ইশান নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশার যাত্রী কাজলী বেগম (৪৫) ধামরাইয়ের সুয়াপুরের মঈনুদ্দিনের মেয়ে।

পুলিশ জানায়, দুপুরে ইশান নগর এলাকায় বেঙ্গল গ্রুপের একটি পণ্যবাহী ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই অটোরিকশায় থাকা এক নারী যাত্রী মারা যান। এসময় আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন ছোটন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও ট্রাকের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এছাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, মে ১৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।