ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বালিয়াকান্দিতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মে ১৬, ২০১৯
বালিয়াকান্দিতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় রশিদ মোল্লা (৬০) নামে এক বৃদ্ধর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) ভোরের দিকে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই বৃদ্ধকে ঝুলে থাকতে দেখা যায়। নিহত রশিদ বালিয়াকান্দি সদর ইউনিয়নের উত্তর বালিয়াকান্দি গ্রামের বাসিন্দা।

বালিয়াকান্দি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) তাছির উদ্দিন মোল্লা বাংলানিউজকে বলেন, রোগ থেকে পরিত্রাণ আর সংসারে সচ্ছলতা ফেরাতে ধারদেনা করে ও বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে দিশেহারা হয়ে পড়েন রশিদ মোল্লা। এ কারণে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ওই হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. অপূর্ব কুমার বাংলানিউজকে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বাংলানিউজকে বলেন, রশিদ মোল্লার আত্মহত্যার বিষয়ে কারও কোনো অভিযোগ নেই। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ১৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।