ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

‘মানুষকে স্বস্তি দিতে রাস্তায় ঈদ করবে পুলিশ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ২:৪২:২৮ পিএম
আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ‘মানুষকে স্বস্তি দিতে রাস্তায় ঈদ করবে পুলিশ’- এমন কথাই জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) হারুনুর রশিদ।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদ উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলার বিষয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এসপি হারানুর রশিদ বলেন, যানজট নিয়ন্ত্রণে সড়ক ও মহাসড়কে যা যা করা দরকার আমরা করছি। ঈদ পর্যন্ত পুলিশ রাস্তায় থেকে তা করবে। নারায়ণগঞ্জে বৌদ্ধ পূর্ণিমাকে কেন্দ্র করে আমাদের নিরাপত্তা পরিকল্পনা সাজানো হয়েছে।

তিনি বলেন, রমজান মাসে সড়কে যাতে যানজট না থাকে, চাঁদাবাজি-চুরি বা ছিনতাই না হয় ও ব্যবসায়ীরা যাতে নির্বিঘ্নে ব্যবসা করতে পারে- এ লক্ষ্যে বঙ্গবন্ধু সড়কসহ বিভিন্ন সড়কে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। ঈদ পর্যন্ত আমাদের সকল সদস্যরা রাজপথে থেকে মানুষের নিরাপত্তায় কাজ করে যাবে। সড়ক ও মহাসড়কগুলোকে কয়েকটি সেক্টরে আমরা সার্বিকভাবে কাজ করবো।

এসপি বলেন, চাষাঢ়া লিংক রোড থেকে সাইনবোর্ড পর্যন্ত রাস্তার মধ্যভাগে ডিভাইডার করা হয়েছে। যাতে কোনো যানজট না হয়। এছাড়া মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে ও থাকবে। ঈদ ও রোজা পর্যন্ত মানুষকে স্বস্তি দেয়াই আমাদের কাজ। ঈদের দিন পর্যন্ত আমরা রাস্তায় থেকে মানুষকে পারাপার করবো।

তিনি বলেন, আজকে আমরা ১৬টি হোন্ডা মোবাইল উদ্বোধন করেছি। এগুলোর মাধ্যমে নগরীর ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সদর, সাইনবোর্ডসহ প্রতিটি এলাকার যেখানেই সমস্যা হবে সেখানেই তাৎক্ষণিকভাবে চলে যাবে আমাদের সদস্যরা। চুরি, ছিনতাই ও ডাকাতিসহ যেকোনো ঘটনায় এগুলোর মাধ্যমে দ্রুত পদক্ষেপ নেবে আমাদের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-16 14:42:28