ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কেন্দুয়ায় যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, মে ১৬, ২০১৯
কেন্দুয়ায় যুবককে কুপিয়ে হত্যা

নেত্রকোণা: নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ঋণ সংক্রান্ত বিরোধে জুবায়ের হাসান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ছেলেকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন হাসানের মা-বাবাসহ পরিবারের পাঁচ সদস্য।

বুধবার (১৫ মে) দিনগত রাত পৌনে ২টার দিকে উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাসান একই গ্রামের রহুল আলমের ছেলে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমারত হোসেন গাজী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ঋণের টাকা নিয়ে গ্রামের আবুল কালামের সঙ্গে জুবায়ের হাসানের বিরোধ চলছিল। এর সূত্র ধরে বুধবার দিনগত গভীর রাতে হাসানের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

এসময় চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা হাসানকে উদ্ধার করতে এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করে হামলাকারীরা। এতে ওই পরিবারের হাসানের মা-বাবাসহ পাঁচজন আহত হন। রাত ৩টার দিকে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর প্রতিপক্ষ কালামসহ তার স্ত্রী-সন্তানকে আটক করেছে পুলিশ। হামলায় জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৫৫০ ঘণ্টা, মে ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।