ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

বাড্ডায় দোকানে বিপুল পরিমাণ রাসায়নিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ৯:৩০:৪০ পিএম
বাড্ডা এলাকায় অভিযান চালায় ডিএনসিসি

বাড্ডা এলাকায় অভিযান চালায় ডিএনসিসি

ঢাকা: রাজধানীর বাড্ডায় একটি দোকানে বিপুল পরিমাণ রাসায়নিক দ্রব্যের মজুদের সন্ধান পেয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) বাজার মনিটরিং টিম। একই সাথে প্রচুর পরিমাণে ভেজাল দ্রব্য এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদনকারী কারখানারও সন্ধান পাওয়া গেছে।

বুধবার (১৫ মে) বাড্ডা থানার গলিতে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। ডিএনসিসির অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (আনিক) মীর নাহিদ আহসান অভিযানে নেতৃত্ব দেন।

দোকানে বিপুল পরিমাণ রাসায়নিক দ্রব্য অবৈধভাবে মজুদ করা অবস্থায় পায় ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও প্বার্শবর্তী একটি বেকারি কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন করতে দেখেন দলের সদস্যরা।  রাসায়নিক মজুদ রাখা দোকান এবং বেকারি কারখানাকে ৩ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। 

অপরদিকে অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন এক অভিযানের মাধ্যমে ৩১ জন ভিক্ষুককে সমাজসেবা অধিদপ্তরের পুনর্বাসন কেন্দ্রে পাঠান।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসএইচএস/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 21:30:40