ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

বড় বোনের কান কাটলো ছোট ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ৮:৩৭:৩২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেওয়ার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে বড় বোনের কান কেটে দিয়েছে মাদক ব্যবসায়ী ছোটভাই আল আমিন। 

বুধবার (১৫ মে) এ ঘটনায় বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার (১৩ মে) বন্দর থানার চৌরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, বন্দরে চৌরাপাড়া এলাকার মৃত মিলন মিয়ার ছেলে আল আমিন দীর্ঘদিন ধরে এলাকাসহ এর আশেপাশে ইয়াবা বিক্রি করে আসছিল। গত সোমবার ইয়াবা বিক্রির সময় বড় বোন মর্জিনা বেগম মাদক ব্যবসায়ী ভাই আল আমিনকে বাধা দেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। 

এক পর্যায়ে আল আমিন ক্ষিপ্ত হয়ে বড় বোন মর্জিনার ওপর হামলা চালিয়ে তার কান কেটে ফেলে। পরে রক্তাক্ত অবস্থায় মর্জিনাকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এলাকাবাসী। 

মর্জিনা জানান, ছোট ভাই আল আমিন ইয়াবা বিক্রি করেন। এতে তাদের পারিবারিক সুনাম ক্ষুণ্ন হচ্ছিল। তিনি এ কাজ ছাড়তে বলেন এবং বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই তার ওপর হামলা চালায়। 

তিনি বলেন, ‘কিছুটা সুস্থ হয়ে অভিযোগ দায়ের করতে একদিন দেরি হয়েছে।’ 

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 20:37:32