ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

বিয়েতে রাজি না হওয়ায় স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ৮:১৭:৫৩ পিএম
ম্যাপ

ম্যাপ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক নারী পরিবার কল্যাণ সহকারীকে পিটিয়ে জখম করেছে স্থানীয় এক বখাটে। 

বুধবার (১৫ মে) দুপুরে জামপুর ইউনিয়নের মুন্দিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই পরিবার কল্যাণ সহকারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ ঘটনায় বিকেলে পরিবার কল্যাণ সহকারী বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ করেছেন। 

সোনারগাঁও থানায় দায়ের করা ওই অভিযোগে বলা হয়, উপজেলার জামপুর ইউনিয়নের ১-ক ইউনিটে তিনি পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) হিসেবে কর্মরত রয়েছেন। মাঝের চর গ্রামের মারুফ মিয়ার ছেলে শাহিন এক বছর ধরে কমিউনিটি ক্লিনিকের বাইরে দাঁড়িয়ে থেকে তাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছে। 

এতে রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়। বুধবার দুপুরে শাহিন কমিউনিটি ক্লিনিকের বাইরে দাঁড়িয়ে পুনরায় বিয়ের প্রস্তাব দেওয়ার পাশাপাশি বিভিন্ন অঙ্গিভঙ্গি করে কু প্রস্তাব দেয়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

ক্লিনিকে কাজ শেষে ফিল্ড ভিজিটে যাওয়ার পথে শাহিন ওই তরুণীকে একা পেয়ে পিটিয়ে আহত করে বলেও অভিযোগ করেছেন ওই তরুণী। 

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।  তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এমএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 20:17:53