ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

বুদ্ধ পূর্ণিমা ঘিরে রাঙামাটিতে পুলিশের ব্যাপক নিরাপত্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ৭:২০:০১ পিএম
বৌদ্ধ বৈশাখী পূর্ণিমা অনুষ্ঠান উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় সভা

বৌদ্ধ বৈশাখী পূর্ণিমা অনুষ্ঠান উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় সভা

রাঙামাটি: বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব ‘বুদ্ধ বৈশাখী পূর্ণিমা’ আগামী ১৮ মে। এ উৎসব ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযথ ধর্মীয় ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপন করতে পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন রাঙামাটি পুলিশ সুপার (এসপি) আলমগীর কবির।

বুধবার (১৫ মে ) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত বুদ্ধ বৈশাখী পূর্ণিমা অনুষ্ঠান উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসপি আলমগীর আরও বলেন, সম্প্রীতির রাঙামাটিতে বুদ্ধ পূর্ণিমায় যাতে কোনো বিশেষ গোষ্ঠী বা মহল নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে, সে জন্য বৌদ্ধ বিহার গুলোতে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

এসপি জানান, নিরাপত্তার স্বার্থে বুদ্ধ পূর্ণিমায় ব্যাগ, পার্টস ও ভ্যানিটি ব্যাগ ইত্যাদি সঙ্গে না আনার জন্য পূর্ণার্থীদের প্রতি আহ্বান এবং সবার নিরাপত্তা নিশ্চিতে স্থাপিত চেকপোস্টে তল্লাশির সময় সহযোগিতার করার জন্য সবার প্রতি অনুরোধ জানান। প্রতিবারের মতো এবারও শান্তিপূর্ণভাবে বুদ্ধ পূর্ণিমা উদযাপন হবে বলে তিনি আশাবাদব্যক্ত করেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) আব্দুল আওয়াল চৌধুরীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 19:20:01