ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ফেনীতে পুলিশের হারানো ভাবমূর্তি উদ্ধারের চেষ্টা করবো’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, মে ১৫, ২০১৯
‘ফেনীতে পুলিশের হারানো ভাবমূর্তি উদ্ধারের চেষ্টা করবো’

ফেনী: কাজের মাধ্যমে ফেনীতে পুলিশের হারানো ভাবমূর্তি উদ্ধারের চেষ্টা করবেন বলে জানিয়েছেন নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

বুধবার (১৫ মে) দুপুরে পুলিশ লাইন্স মিলনায়তনে শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

কাজী মনিরুজ্জামান বলেন, সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় ফেনী জেলা পুলিশের ভাবমূর্তি যেটুকু ক্ষুন্ন হয়েছে, কাজের মাধ্যমে তা উদ্ধারের চেষ্টা করা হবে।

তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ যথেষ্ট তৎপর রয়েছে। সন্ত্রাসী, জঙ্গি, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়। তাদের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণ করবে ফেনী পুলিশ। অন্যায়কারীকে কোনো ধরনের প্রশ্রয় নয়।

পুলিশ সুপার বলেন, মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে যানজট ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসনের সবধরনের প্রস্তুতি রয়েছে।

সেসময় কোথাও আইনশৃঙ্খলা কিংবা শান্তিভঙ্গের উদ্রেক হতে পারে এমন পরিস্থিতি সৃষ্টি হলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

পাশাপাশি সাংবাদিকদের সহযোগীতা কামনা করে তিনি বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক।

সভায় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।