ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

প্রেমিকাকে হত্যার দায়ে প্রেমিকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ২:৩৮:৪৪ পিএম
আসামি সোহেল রানা। ছবি: বাংলানিউজ

আসামি সোহেল রানা। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় প্রেমিকাকে হত্যার দায়ে প্রেমিক সোহেল রানাকে (৩৫) যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামির  উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি সোহেল রানা মেহেরপুর গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৮ জুলাই রাত সাড়ে ৯টায় কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে সোহেল রানার সঙ্গে তার প্রেমিকা শিউলী খাতুনের কথা কাটাকাটি হয়। তখন শিউলী খাতুন সোহেলের সঙ্গে সম্পর্ক না রাখার কথা জানান। এ কথা শোনার পর সোহেল শিউলীকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন।

এ ঘটনায় নিহতের ছোট ভাই শিমুল হোসেন বাদী হয়ে অজ্ঞাত যুবকের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা করেন।  মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ০৮ অক্টোবর আসামি সোহেল রানার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন মডেল থানার পরিদর্শক সঞ্জয় কুমার কুন্ডু।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বাংলানিউজকে জানান, দীর্ঘ শুনানি সোহেল রানা বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণ হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কারাদণ্ড কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 14:38:44