bangla news

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ৩ কলেজছাত্রীকে পেটাল বখাটেরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৪ ৭:২৪:৩৫ পিএম
মৌলভীবাজার

মৌলভীবাজার

মৌলভীবাজার: দীর্ঘদিন থেকে উত্ত্যক্ত করার প্রতিবাদ ও নালিশ করায় মৌলভীবাজারে তিন কলেজছাত্রীর বাসায় ঢুকে শারীরিকভাবে আঘাত ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৪ মে) এক ছাত্রীর বড় ভাই বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। এর আগে সোমবার (১৩ মে) রাতে শহরতলীর সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার আসামিরা হলেন- সোনাপুর এলাকার নাভেদ আহমদ (১৮), সায়েম আহমদ (২৪), মুন্না আহমদ (২২) ও লোকমান লোকমান মিয়া (২৪)। মামলায় অজ্ঞাতনামা আরও তিন জনকে আসামি করা হয়েছে।

জানা যায়, মৌলভীবাজার সরকারি কলেজের দুই ছাত্রী এবং মহিলা কলেজের এক ছাত্রী মিলে শহরের সোনাপুর এলাকায় মামলার প্রধান আসামি নাভেদের বাসায় ভাড়া থাকেন। বাসা থেকে কলেজ যাওয়ার-আসার পথে নাভেদ ও তার সহযোগীরা তাদের উত্ত্যক্ত করে আসছিল। উত্ত্যক্ত করার ঘটনায় বিরক্ত হয়ে তারা নাভেদের পরিবারের কাছে নালিশ করেন। এরই জের ধরে নাভেদ ও তার সহযোগীরা মিলে ওই তিন ছাত্রীর বাসায় ঢুকে তাদের মারধর করেন।

মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী বাংলানিউজকে বলেন, আমি ঘটনাটি শুনে একজন শিক্ষককে ঘটনাস্থলে পাঠিয়ে বিস্তারিত খোঁজ নিয়েছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে।

মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, বিচারের জন্য মামলা দায়ের করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আসামিরা সবাই পলাতক তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মে ১৪, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   যৌন হয়রানি মৌলভীবাজার মামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-14 19:24:35