ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ৪ অপহরণকারী গ্রেফতার, অপহৃতা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ১৪, ২০১৯
বগুড়ায় ৪ অপহরণকারী গ্রেফতার, অপহৃতা উদ্ধার

বগুড়া: বগুড়ার সোনাতলা ও শেরপুর উপজেলায় অভিযান চালিয়ে চার অপহরণকারী গ্রেফতারসহ অপহৃতাকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এর আগে ভোরে অভিযান চালিয়ে চার অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করা হয়।


 
গ্রেফতারকৃতরা হলেন- সোনাতলার আব্দুল খালেকের ছেলে বকুল মিয়া (৩০), শেরপুর পৌর শহর এলাকার বেলাল হোসেন ওরফে মুক্তির ছেলে লিজু মিয়া (১৭), মুকুল প্রামাণিকের ছেলে বিশাল (১৮) ও মিন্টু মিয়া (২৭)।
 
প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গত ২২ এপ্রিল রাতে বগুড়ার সোনাতলা উপজেলার সোনাতলা গ্রামের নিজ বাড়ি থেকে লিজু মিয়াসহ কয়েকজন ব্যক্তি একটি মেয়েকে অপহরণ করেন। এ ঘটনায় ২৬ এপ্রিল অপহৃত মেয়ের বাবা সোনাতলা থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। পরে আশানুরূপ ফল না পেয়ে তিনি সংবাদ সম্মেলন করলে বিষয়টি র‌্যাবের নজরে আসে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সোনাতলা ও শেরপুর উপজেলায় অভিযান চালিয়ে চার অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত মেয়েটি উদ্ধার করে।
 
বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মে ১৪, ২০১৯
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।