ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, মে ১৪, ২০১৯
না’গঞ্জে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ সড়কে প্যারাডাইজ ক্যাবল কারখানার শ্রমিকরা, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: পাঁচ মাসের বকেয়া বেতনের দাবিতে নারায়ণগঞ্জের ফতুল্লায় সড়ক অবরোধ করে বিক্ষোভ-মিছিল করেছেন প্যারাডাইজ ক্যাবল কারখানার শ্রমিকরা।

মঙ্গলবার (১৪ মে) সকাল ১১ টা থেকে দেড়ঘণ্টা পর্যন্ত ফতুল্লার শিবুমার্কেট এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে এ বিক্ষোভ করে কারখানার চার শতাধিক শ্রমিক।

আন্দোলনে শ্রমিকদের নেতৃত্ব দেওয়া ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলা কমিটির সাধারণ সম্পাদক রাজু বাংলানিউজকে জানান, ফতুল্লার কুতুবআইলে অবস্থিত প্যারাডাইজ ক্যাবলে নারী-পুরুষ মিলিয়ে চারশ শ্রমিক চলতি মাসসহ ৫ মাস ধরে কোনো বেতন ভাতা পাচ্ছে না।

এবিষয়ে মালিকপক্ষ নানাভাবে সময়ক্ষেপণ করে বেতন দিচ্ছে না। এতে বাধ্য হয়ে শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। দ্রুত বেতন-ভাতা পরিশোধ না করলে কঠোর আন্দোলন করা হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে যতোক্ষণ সড়ক অবরোধ ছিলো তাতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ছে। যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মে ১৩, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।