ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরবত খাইয়ে অটোরিকশা চুরি, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, মে ১৪, ২০১৯
শরবত খাইয়ে অটোরিকশা চুরি, আটক ২

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালককে চেতনানাশক ওষুধ মেশানো শরবত খাইয়ে অটোরিকশা চুরির ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি অটোরিকশা উদ্ধার করা হয়।

সোমবার (১৩ মে) দিনগত রাতে চুরি করে পালানোর সময় রামপুরা-ডেমরা লিংক রোডের ত্রিমোহনী ব্রিজ এলাকা  থেকে তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন- আকাশ মিয়া (৩৫) ও জামাল শেখ (৩০)।

 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান বাংলানিউজকে জানান, রামপুরা-ডেমরা লিংক রোডের ত্রিমোহনী ব্রিজ এলাকায় চেকপোস্টে ডিউটি করছিল খিলগাঁও থানা পুলিশ। রাতে রামপুরা থেকে ডেমরাগামী একটি অটোরিকশাকে থামানোর জন্য সংকেত দেয় পুলিশ। পুলিশের সংকেত পেয়ে অটোরিকশাটি রাস্তার পাশে থামিয়ে ভেতর থেকে কয়েকজন লোক বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে দুজনকে আটক করা হয়। পরে পুলিশ অটোরিকশায় তল্লাশি করার সময় চালকের আসনের পাশে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে জানা যায়, তার নাম জয়নাল (৪৫)। তিনি অটোরিকশার প্রকৃত চালক।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা সংঘবদ্ধ অটোরিকশা চোর দলের সক্রিয় সদস্য। তারা সোমবার সন্ধ্যায় অটোরিকশা চালক জয়নালকে শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অটোরিকশা চুরি করে পালিয়ে যাচ্ছিলেন। আটক দুইজনের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিসি মাসুদুর ।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মে ১৪, ২০১৯
পিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।