ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

নরসিংদীতে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ১৩, ২০১৯
নরসিংদীতে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নরসিংদী: নরসিংদী পৌর শহরের বনবিভাগ এলাকার নিজ বাসা থেকে হাবিবুর রহমান (১৮) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৩ মে) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।  

হাবিবুর জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

তিনি নরসিংদী স্ট্যান্ডার্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (৯ মে) বনবিভাগ এলাকায় ভাড়া বাসায় ছেলে হাবিবকে রেখে খলাপাড়া গ্রামের বাড়িতে বেড়াতে যান পরিবারের সদস্যরা। এর মধ্যে পরিবারের সদস্যরা হাবিবকে মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাচ্ছিলেন না। সোমবার সকালে তারা গ্রামের বাড়ি থেকে ভাড়া বাসায় ফিরে দরজা ভেতর থেকে বন্ধ পায়। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পাওয়া যাচ্ছিলনা। এরই মধ্যে বাসার ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেন হাবিবের বাবা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙে হাবিবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এসময় মেঝেতে প্রচুর রক্ত পড়েছিল।

নরসিংদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ১৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa