ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামা কেনা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মে ১৩, ২০১৯
জামা কেনা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা

ঢাকা: ঈদের জামা কেনা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার জের ধরে রাজধানীর মধ্যবাড্ডার বৈশাখী সরণির একটি বাসায় নাওশিস আহমেদ সাবা (২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মৃত গৃহবধূ নাওশিস আহমেদ সাবা বনানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় সাউথ এশিয়ানের শিক্ষার্থী।

রোববার (১২ মে) দিনগত রাত ৩টার দিকে বাড্ডা থানা পুলিশ কুর্মিটোলা হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে।

পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) দেবী কান্ত বর্মণ বাংলানিউজকে জানান, ঈদের জামা কাপড় কেনা নিয়ে রোববার রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে স্বামীর সঙ্গে অভিমান করে সাবা পাশের রুমে গিয়ে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। পরে দেখতে পেয়ে স্বামী তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত সাবার ভগ্নিপতি মাহমুদ বাংলানিউজকে জানান, গত একবছর আগে সেলিম আহমেদের সঙ্গে বিয়ে হয় সাবার। এরপর থেকে তারা বৈশাখী সরণির ৬৮/৩ নম্বর একটি বাসার তিনতলা ভাড়া থাকতেন। সাবা সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স’র দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তাদের বাড়ি জয়পুরহাট জেলার কালাই উপজেলার কালাইপুনট গ্রামে। বাবার নাম মাহবুবুল হাসান শহীদ।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ১৩, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।