ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাড়ির নিচে চাপা পড়লেন চালক, ২ ঘণ্টা পর জীবিত উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মে ১৩, ২০১৯
গাড়ির নিচে চাপা পড়লেন চালক, ২ ঘণ্টা পর জীবিত উদ্ধার দুর্ঘটনাকবলিত পিকআপভ্যানটি উল্টে আছে, ছবি: বাংলানিউজ

কক্সবাজার: নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে সম্পূর্ণ উল্টে গেলো ইটভর্তি একটি পিকআপভ্যান। সেটির নিচে চাপা পড়েন পিকআপভ্যানচালক দিদারুল আলম (২৭)।

চাপা পড়া দিদারুল আলম কান্নারত অবস্থায় বাঁচার জন্য বার বার আকুতি জানাচ্ছিলেন পথচারীদের কাছে। কিন্তু সাধারণ পথচারীদের পক্ষে তাকে বাঁচানো সম্ভব হচ্ছিলো না।

পরে তারা খবর দেয় ফায়ার সার্ভিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রায় দুইঘণ্টা চেষ্টা চালানোর পর সেই চালককে জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ঘটনাটি ঘটেছে রোববার (১২ মে) বিকেলে কক্সবাজারের রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের নাইক্ষ্যংছড়ির উপজেলার আদর্শগ্রাম মুছতলী এলাকায়।

উদ্ধার কাজে নিয়োজিত কক্সবাজার ফায়ার সার্ভিসের লিডার সাজ্জাদ হোসেন চৌধুরী বাংলানিউজকে জানান, বান্দরবানের নাইক্ষ্যংছড়ির একটি ইটভাটা থেকে পিকআপভ্যানে করে ইট নিয়ে রামুর দিকে আসছিলেন দিদারুল। এ সময় গাড়িটি আদর্শ গ্রাম মুচতলী উঠনী এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে সম্পূর্ণ উল্টে যায়। সেটির নিচে চাপা পড়েন চালক দিদারুল।

ফায়ার সার্ভিসের লিডার সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তারা উদ্ধার কাজ শুরু করেন। কিন্তু পিকআপভ্যানটি সম্পূর্ণ উল্টে যাওয়ায় কোনোভাবেই ভেতর থেকে চালককে বের করে আনা সম্ভব হচ্ছিলো না। এ অবস্থায় হাইড্রোলিক যন্ত্রপাতি ব্যবহার করে গাড়িটির লোহার বডি কেটে প্রায় দুইঘণ্টার চেষ্টার পরে সেটির দরজা কেটে পিকআপভ্যানচালককে জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়।

সাজ্জাদ হোসেন আরও জানান, উদ্ধারের পর চালক দিদারুলকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পায়ে আঘাত লেগেছে। তবে তিনি পুরোপুরি শঙ্কামুক্ত নন। আহত দিদারুলের বাড়ি রামু উপজেলার তেচ্ছিফুল সিকদারপাড়ায়।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, মে ১৩, ২০১৯
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ