bangla news

সানরাইজের সব খাদ্যেই ভেজাল, লক্ষাধিক টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৩ ১২:৩৯:৫৬ এএম
সিলেটে জব্দ করা বিভিন্ন ধরনের ভোগ্যপণ্য

সিলেটে জব্দ করা বিভিন্ন ধরনের ভোগ্যপণ্য

সিলেট: সিলেটের বন্দরবাজার সানরাইজ এন্টারপ্রাইজের সব খাদ্যেই ভেজালের উপাদান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটায়িলনের (র‌্যাব) সদস্যরা। এসময় ওই প্রতিষ্ঠানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। নষ্ট করা হয়েছে ভোজ্য তেলসহ বিক্রয়ের জন্য রাখা অন্তত ১৩ ধরনের ভেজাল ভোগ্যপণ্য।

রোববার (১২ মে) বিকেল সাড়ে ৫টার দিকে লালদিঘীরপাড় নতুন মার্কেট বন্দরবাজার এলাকায় র‌্যাব-৯ এর এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর এবং বিএসটিআই সমন্বয়ে যৌথ অভিযান চালানো হয়। 

অভিযানকালে লালদিঘীর পাড় সান এন্টারপ্রাইজ থেকে জব্দ করা হয় ৯০ কেজি ভেজাল হলুদের গুড়া, ৩০০ কেজি ভেজাল মরিচের গুড়া, ৬০ লিটার ভেজাল সস, ৫১০ পিস মেয়াদোত্তীর্ণ গোল্ডেন টেসটি সস, ৯৬ পিস মেয়াদোত্তীর্ণ গোলাপজল, ১০০ পিস মেয়াদোত্তীর্ণ আচারের বোতল, ৬০ পিস মেয়াদোত্তীর্ণ গোল্ডেন মটরশুটি, মেয়াদোত্তীর্ণ গোল্ডেন সুপার কনফ্লাওয়া ৭০ পিস, ২৪ পিস মেয়াদোত্তীর্ণ বিস্কৃট ফ্লেভার, ২০ পিস মেয়াদোত্তীর্ণ মিল্ক ফ্লেভার, মেয়াদোত্তীর্ণ ঘি ফ্লেভার ২৫ পিস, ১৫০ পিস মেয়াদোত্তীর্ণ ঘি,  ৬০ লিটার মেয়াদোত্তীর্ণ বিভিন্ন প্রকার কেমিক্যাল জব্দ করা হয়।

জব্দকরা পণ্য সামগ্রী ধ্বংস করা হয় এবং জরিমান করা অর্থ সরকারি কোষাগারে জমা দেওয়া হয়েছে বলে র‍্যাব-৯ সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০০৩৭ ঘন্টা, ১২, ২০১৯
এনইউ/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-13 00:39:56