ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইসক্রিম ফ্যাক্টরিতে তালা ও জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, মে ১৩, ২০১৯
আইসক্রিম ফ্যাক্টরিতে তালা ও জরিমানা  জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযান। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রিম তৈরির দায়ে পপুলার আইসক্রিম নামের একটি ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত। 

এছাড়াও পরবর্তী নিদের্শনা না দেওয়া পর্যন্ত সব কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়ে আইসক্রিম ফ্যাক্টরিতে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে।  


রোববার (১২ মে) দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার পপুলার আইসক্রিম নামের ওই ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।


জেলা ভোক্তা অধিদফতরের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল বাংলানিউজকে বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন কেমিক্যাল ও অনুমোদনহীন দুধ, চিনি দিয়ে দীর্ঘদিন ধরে পপুলার আইসক্রিম ফ্যাক্টরিতে আইসক্রিম তৈরি করে আসছিলেন সিরাজুল নামের এক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ধ্বংস করা হয় ওই ফ্যাক্টরির কেমিক্যাল মিশ্রিত চকলেট। জব্দ করা হয় ফ্লেভার ও ঘন চিনি।  

এছাড়াও এসময় সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকার তিনটি ফল দোকানের মালিককে ৮ হাজার ৫০০ টাকা জরিমানা ও কেমিক্যাল মেশানোর দায়ে দুই হাজার পিস কলা জব্দ করে তা ধ্বংস করা হয়।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ১২ মে, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।