ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে অটোরিকশা ছিনতাই চক্রের নারী সদস্য আটক

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ১২, ২০১৯
রংপুরে অটোরিকশা ছিনতাই চক্রের নারী সদস্য আটক

রংপুর: রংপুরে যাত্রীবেশে চালককে অজ্ঞান করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইকারী চক্রের নারী সদস্য রুমি বেগমকে (২৬) আটক করেছে পুলিশ। 

শনিবার (১১ মে) দিনগত রাত দেড়টার দিকে রংপুর থেকে অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় কাউনিয়া থেকে তাকে আটক করা হয়। রুমি জেলার মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ মণ্ডলপাড়া এলাকার কাবেজ আলীর মেয়ে।

 

পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন বীজ গবেষণা কেন্দ্রের রাস্তার পাশে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ। তাৎক্ষণিকভাবে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করানো হয়।  

পরে অটোরিকশাচালক মাইদুল ইসলামের দেওয়া তথ্য মতে, তার ছিনতাই হওয়া মোবাইল ফোনের নম্বর প্রযুক্তির মাধ্যমে ট্রাক করা হয়। এতে ছিনতাই করে চক্রটি অটোরিকশা নিয়ে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের দিকে যাচ্ছিলো, এমন তথ্য পেয়ে তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকোনুজ্জামান ধাওয়া করে রুমিকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী চক্রের বাকি সদস্যরা পালিয়ে যান।  

এ ঘটনায় মাইদুলের ভাই তাজহাট থানায় মামলা দায়ের করেছেন।  

ওসি শেখ রোকোনুজ্জামান বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুমি দীর্ঘদিন ধরে কৌশলে অটোরিকশা ছিনতাই করছেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মে ১২, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।