ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, মে ১২, ২০১৯
টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের এমপি প্রজেক্ট এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। 

রোববার (১২ মে ) ভোরে এ অভিযান চালানো হয়। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

 

জব্দকৃত এসব ইয়াবার বাজার মূল্য প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।  

টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বাংলানিউজকে জানান, এমপি প্রজেক্ট সংলগ্ন কেওড়া বাগানের ভেতর দিয়ে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে ঢুকতে পারে, এমন সংবাদের ভিত্তিতে ভোরে তার নেতৃত্বে একটি টহল দল ওই এলাকায় অভিযান চালায়। টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। পরে ওই এলাকা তল্লাশি করে পরিত্যক্ত অবস্থায় পলিথিন ব্যাগে মোড়ানো ইয়াবা ভর্তি পাঁচটি প্যাকেট উদ্ধার করা হয়। পরে প্যাকেটগুলো খুলে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি বলেন, জব্দকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদর দফতরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ১২, ২০১৯
এসবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।