ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার রাজবাড়ীতে শিশু ধর্ষণের শিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, মে ১২, ২০১৯
এবার রাজবাড়ীতে শিশু ধর্ষণের শিকার

রাজবাড়ী: সারাদেশে একের পর এক ধর্ষণের ঘটনার পর এবার রাজবাড়ীতে আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।

শনিবার (১১ মে) সকাল ১০টার দিকে জেলা সদরের মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে অভিযুক্ত ফেরদৌস প্রামাণিকের (৩৫) বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ফেরদৌস ওই গ্রামের ফকের প্রামাণিকের ছেলে।

জানা যায়, শনিবার সকালের দিকে শিশুটি তার বাড়িতে একাই ছিল। এ সুযোগে প্রতিবেশী তাড়ি (তালের রস) বিক্রেতা ফেরদৌস শিশুটিকে জোর করে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ফেরদৌস পালিয়ে যায়।

রোববার (১২ মে) সকালে শিশুটির বাবা বাংলানিউজকে বলেন, তিনি রাজবাড়ী বাজারে একটি দোকানে শ্রমিকের কাজ করেন। ঘটনার সময় তিনি কর্মস্থলে ছিলেন ও তার স্ত্রী বাড়িতে ছিল না। এ সুযোগে প্রতিবেশী ফেরদৌস শিশুটির ওপরে পাশবিক নির্যাতন চালায়।

মিজানপুর ৫ নম্বর ওয়ার্ড সদস্য জহির মন্ডল বাংলানিউজকে বলেন, ফেরদৌস খারাপ প্রকৃতির লোক। তার বিচার হওয়া দরকার। এ শিশুর সঙ্গে যে ঘটনা ঘটিয়েছে আসলে তা ন্যক্কারজনক।

এ ব্যাপারে রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর বাংলানিউজকে বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত ফেরদৌসকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, মে ১২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।