ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
bangla news

শরীয়তপুরের ৩ ডাকাতকে গণপিটুনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১১ ৩:৩৪:৩৪ পিএম
নড়িয়া উপজেলা ম্যাপ

নড়িয়া উপজেলা ম্যাপ

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়ায় তিন ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। 

শনিবার (১১ মে) ভোরে উপজেলার পদ্মার বিচ্ছিন্ন চর চরআত্রা এলাকায় এ ঘটনা ঘটে।

তিন ডাকাত হলেন- নড়িয়া উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ ডাসারগাঁও এলাকার মৃত রহমতুল্লাহ বেপারীর ছেলে এবাদুল বেপারী (৩২), বিশুরগাঁও এলাকার মৃত মঙ্গল বেপরীর ছেলে সেলিম বেপারী (৫০) ও নওপাড়া তাঁতিকান্দি এলাকার সাহেব আলী বেপারীর ছেলে নূরে আলম বেপারী (২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান বাংলানিউজকে জানান, শুক্রবার (১০ মে) দিনগত রাতে চাঁদপুর থেকে ব্যবসায়ীরা ট্রলারে করে গরু নিয়ে বিক্রির জন্য শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের দিকে যাচ্ছিলেন। পথে মাঝ পদ্মায় ডাকাতদল গরুর ট্রলারে ডাকাতি করে ট্রলারসহ সাতটি গরু নড়িয়া উপজেলার বিচ্ছিন্ন এলাকা চরআত্রায় নিয়ে যায়। সেখানে আগে থেকেই এক গরু ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ ছিলো ডাকাতদের। শনিবার ভোরে ওই গরু ব্যবসায়ীর কাছে ডাকাতি করে আনা গরু বিক্রির সময় টের পেয়ে তাদের ধাওয়া দেয় এলাকাবাসী। ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় ওই তিন ডাকাতকে ধরে গণপিটুনি দেয় স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাত গুরু জব্দসহ তিন ডাকাতকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। 

এ বিষয়ে তদন্ত চলছে। এছাড়া গরুর মালিকরা কোথায় আছেন তাও খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ১১, ২০১৯
এসআরএস 

ক্লিক করুন, আরো পড়ুন :   গণপিটুনি শরীয়তপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-11 15:34:34