ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জে অস্ত্র ঠেকিয়ে চিকিৎসকের বাসায় ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, মে ১১, ২০১৯
শায়েস্তাগঞ্জে অস্ত্র ঠেকিয়ে চিকিৎসকের বাসায় ডাকাতি

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় এক চিকিৎসকের পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে আড়াই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতদল। এসময় বাধা দিতে গেলে ডাকাতদের আঘাতে আহত হন গৃহকর্তা।

শুক্রবার (১০ মে) দিনগত রাত আড়াইটার দিকে পৌরসভার লেঞ্জাপাড়া এলাকায় ডা. নজরুল ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। তিনি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চাকরিরত।



গৃহকর্তা ডা. নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, রাতে ৬ জনের মুখোশধারী ডাকাতদল ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশের পর পরিবারের সদস্যদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এসময় ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ আড়াই লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায় তারা।  

ডাকাতদের আঘাতে ডা. নজরুল আহত হলে তিনি স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে শনিবার (১১ মে) সকালে হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ওই বাড়ির পাশ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। এ ব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মে ১১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।