ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১ 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মে ১১, ২০১৯
সাভারে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১  দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আমেনা আক্তার হিমু (২৭) নামে এক কর্মকর্তা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।

শনিবার (১১মে) সকালে জিরানী বাজার এলাকায় অবস্থিত হাতিল ফার্নিচার কারখানায় কাজে যোগ দেওয়ার উদ্দেশে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হিমুর বাড়ি কুমিল্লা জেলায় বলে জানা গেছে।

তিনি হাতিল কোম্পানির জুনিয়র একাউন্টস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, সকালে অফিস যাওয়ার পথে হাতিলের স্টাফ মাইক্রোবাসটি সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রাসহ ফায়ার সার্ভিসের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় ৬ জনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে এদের মধ্যে হিমুকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।  

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও মাইক্রোবাসটি উদ্ধার করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, মে ১১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।