bangla news

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১১ ৮:৫৬:৫৩ এএম
মর্গে ফরিদ হোসেনের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

মর্গে ফরিদ হোসেনের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরায় সড়ক দুর্ঘটনায় ফরিদ হোসেন (২৫) নামে এক  ট্রাকের হেলপার নিহত ও ট্রাকচালক রুবেল হোসেন (৩০) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১০ মে) দিনগত রাতে ঢাকা-যশোর রোডের শতখালী এলকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহত ট্রাকচালক মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত ফরিদ হোসেন চট্টগ্রামের পতেঙ্গা জেলার  মো. বাচ্চু মিয়া ছেলে।

আহত ট্রাকচালক রুবেল হোসেন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম থেকে বিটুমিন নিয়ে খুলনায় যাচ্ছিলাম। পথে যশোর রোড়ে শতখালী এলাকায় গেলে একটি পরিবহনকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়ানো একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকের হেলপার ফরিদ গুরুতর আহত হয়। পরে তাকে মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মমতাজ মজিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে।আহত ট্রাকচালক রুবেল হোসেনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, মে ১১, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা মাগুরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-11 08:56:53