ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মে ১০, ২০১৯
না’গঞ্জে মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে রুবেল হোসেন (২৫) নামে এক মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতের মায়ের অভিযোগ, তার ছেলেকে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১০ মে) সকালে রুবেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তর কাজিপাড়া গ্রামের আনোয়ার হোসেন ওরফে পুইক্কার ছেলে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে মহজমপুর যুগীপাড়া গ্রামের ইনফিনিটিভ ডাটা পাওয়ার লিমিটেড নামে একটি পরিত্যক্ত কারখানার ভেতরে রুবেলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন ওই কারখানার নিরাপত্তাকর্মীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান, রুবেল চিহ্নিত চোর ও মাদক ব্যবসায়ী। ওই কারখানায় চুরি করতে গিয়ে নিরাপত্তাকর্মীদের মারধরে তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

সোনারগাঁ থানার পিএসআই মো. ফয়সাল আলম বাংলানিউজকে বলেন, রুবেলের নামে থানায় মাদকের মামলা রয়েছে। তার মৃত্যু রহস্যজনক। ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া এ বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না।

রুবেলের মা আনোয়ারা বেগম বাংলানিউজকে বলেন, সে (রুবেল) বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। আমার ছেলেকে কেউ হত্যা করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ১০, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।