ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে মাদকবিক্রেতাদের হামলায় ৪ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ১০, ২০১৯
সৈয়দপুরে মাদকবিক্রেতাদের হামলায় ৪ পুলিশ আহত

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে একাধিক মামলার আসামি ও শীর্ষ মাদকবিক্রেতা হাসান আলীকে গ্রেফতার করতে গিয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুর আমিনসহ তিন পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়েছে সংঘবদ্ধ মাদকবিক্রেতা ও তাদের স্বজনরা।

বৃহস্পতিবার (৯ মে) রাত ১১টার দিকে উপজেলার লক্ষণপুর দোলাপাড়ায় এ ঘটনা ঘটে। আহত তিন পুলিশ সদস্য হলেন- কনস্টেবল শওকত আলী, আবুল কালাম আজাদ ও গণেশ রায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের শীর্ষ মাদকবিক্রেতা হাসানকে গ্রেফতারের জন্য পুলিশ তার বাড়িতে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় হাসানকে আটক করে পুলিশ। আটকের পর অন্যান্য মাদকবিক্রেতা ও তাদের স্বজনরা সংঘবদ্ধ হয়ে আটক মাদকবিক্রেতাকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায়।  

পরে গ্রামবাসীর সহায়তায় পুলিশের ওপর হামলাকারী লিটন হোসেনকে আটক করে। এসময় মাদকবিক্রেতা হাসানের শরীরে তল্লাশি চালিয়ে ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে সৈয়দপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, মে ১০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।