ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘায় দু’দল মাদক ব্যবসায়ীর গুলিবিনিময়ে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মে ১০, ২০১৯
বাঘায় দু’দল মাদক ব্যবসায়ীর গুলিবিনিময়ে নিহত ১

রাজশাহী: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজশাহীর বাঘা উপজেলায় ‍দু’দল মাদক ব্যবসায়ীর গুলিবিনিময়ে জিয়ারুল ইসলাম কালু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ মে) দিনগত রাত সোয়া দুইটার দিকে উপজেলার কেশবপুর এলাকার এ ঘটনা ঘটে। জিয়ারুল উপজেলার পাকুড়িয়া গ্রামের ‍মৃত খালেকের ছেলে।

জিয়ারুলের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ সুপার ইফতে খায়ের আলম বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (৯ মে) দিনগত রাত সোয়া দুইটার দিকে বাঘা উপজেলার কেশবপুর এলাকার একটি আম বাগানে দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে গুলিবিনিময় হয়। খবর পেয়ে বাঘা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ আট রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। পরে বাগানের ভেতর থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী জিয়াউরের মরদেহ উদ্ধার করে। এ সময় ৫৩ বোতল ফেনসিডিল, একটি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এছাড়াও মাদক ব্যবসায়ীদের হামলায় সাত পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানান অতিরিক্ত উপ-পুলিশ সুপার ইফতে খায়ের।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, মে ১০, ২০১৯
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।