ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, মে ১০, ২০১৯
আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে প্রায় আড়াই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত মো. বেল্লাল (১৬) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) বিকেলে অসুস্থ অবস্থায় ওই শিশুকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত বেল্লাল ওই গ্রামের মিন্টু মিয়ার ছেলে।

ভুক্তভোগী শিশুর মা জানান, প্রতিবেশী বেল্লাল প্রতিদিনই তাদের বাড়িতে আসে। বৃহস্পতিবার সকালেও তাদের বাড়িতে এসে শিশুটিকে কোলে নেয়। শিশুটিকে নিয়ে ঘুরে আসার কথা বলে প্রায় আধ ঘণ্টা পরে রেখে চলে যায়।  

তিনি বলেন, ‘মেয়ের রক্তক্ষরণ দেখেই বিষয়টি বুঝতে পারি। পরে চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করা হয়। এক পর্যায়ে থানা থেকে আমাদের হাসপাতালে পাঠানো হয়। ’

লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জয়নাল আবেদিন বলেন, শিশুটির চিকিৎসা চলছে। তার চিকিৎসার বিষয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মফিজ উদ্দিন বলেন, ধষর্ণের অভিযোগে বেল্লাল নামের ওই কিশোরকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, মে ১০, ২০১৯
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad