bangla news

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস সমর্থক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১০ ১২:৫৪:০৮ এএম
ম্যাপ

ম্যাপ

বান্দরবান: বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে জয়মনি তঞ্চঙ্গ্যা (৫২) নামে জনসংহতি সমিতির (জেএসএস) এক সমর্থক নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (০৯) মে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা সদরের কুহালং ইউনিয়নের কিবুক ছড়ার ৩নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার বাসিন্দা এবং একজন কাঠ ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, কুহালং ইউনয়নের ৩নং রাবার বাগান এলাকার তঞ্চঙ্গ্যা পাড়ায় সন্ত্রাসীরা রিপন তঞ্চঙ্গ্যাকে উদ্দেশ্য করে হামলা চালানো হয়। এ সময় ঘরে তাকে না পেয়ে সন্ত্রাসীরা তার বাবা জয়মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে।

মিয়ানমারের বিদ্রোহী গ্রুপ আরাকান লিবারেশন গ্রুপের সদস্যরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করছেন জেএসএস সংশ্লিষ্টরা।  

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান সানু প্রু মারমা বাংলানিউজকে জানান, এ ঘটনার পর থেকে ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশের দুটি টহল দল অভিযানে নেমেছে। একদিনের ব্যবধানে দুটি হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয়দের মনে আতঙ্ক বিরাজ করছে বলেও জানান তিনি। 

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না। 

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।  

গত ৭ মে রাতে রাজবিলা ইউনিয়নের তাইনখালী এলাকায় জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। একই সঙ্গে ওই এলাকা থেকে পুরাধন তঞ্চঙ্গ্যা নামে জেএসএস এর এক কমীকে অপহরণ করেছে তারা। 

বাংলাদেশ সময়: ০০৫২ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-10 00:54:08